দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

0 112

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহী দুর্গাপুরে গলায় ফাস দিয়ে নাজমুল হোসেন (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। নাজমুল দুর্গাপুর পৌর এলাকার কাচুপাড়া গ্রামের আলতাব ওরুপে আতাব আলীর ছেলে। বুধবার দিবাগত রাতে নিজ শয়ন ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, নাজমুল প্রথম বিবাহ ছাড়াছাড়ি হওয়ার পর অনুমান দেড় বছর পূর্বে রাজশাহী চৌমুহনী কাপাসিয়া এলাকায় দ্বিতীয় বিবাহ করেন।

অনুমান দুই মাস পূর্বে তার একটি পুত্র সন্তান হয়। বিবাহের পর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়াঝাঁটি লেগে থাকত। তার স্ত্রী চামেলি স্বামীর বাড়িতে নাথেকে বাপের বাড়িতে থাকার চেষ্টা করত। কিছুদিন পূর্বে ভিকটিম তার শ্বশুরবাড়ি গেলে শ্বশুরবাড়ির লোকজন তাকে বেঁধে রাখে এবং মারপিট করে।

 

উক্ত ঘটনাকে কেন্দ্র করিয়া ভিকটিম গত ইংরেজি ২০/০১/২১ তারিখ রাত্রিতে নিজেই রান্নাবান্না করে এবং খাওয়া-দাওয়া করে ঘরের ভিতরে টিভি ছেড়ে শুয়ে পড়ে। বৃহস্পতিবার সকাল অনুমান ৯ ঘটিকার সময় ঘরের দরজা বন্ধ দেখে তার মা নাজমা এবং বোন শাবানা ঘরের দরজা ধাক্কাধাক্কি করে এবং ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখতে পায় ঘরে নাজমুল তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

 

ভিকটিম ইতিপূর্বেও আত্মহত্যার জন্য চেষ্টা করেছে বলে জানা যায়। ভিকটিমের মাথায় সিট ছিল বলে জানা যায়।

 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এছাড়াও ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x