দুর্গাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যুর স্বামী ও সতীন আটক

0 73

দূর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে সাগরী নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী ও সতীনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে পুলিশ। রবিবার সকালে রাজশাহীর দুর্গাপুর উপজেলার শ্রীধরপুর আংরার বিল এলাকায় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী জানান, উপজেলার শ্রীধরপুর আংরার বিল এলাকায় বাবুর পুকুরে লতিফ পাহারাদারের কাজ করেন। গত দুই মাস পূর্বে লতিফ আবার আসমা নামের এক মহিলাকে বিবাহ করে। দুই দিন পূর্বে সেই বউকে নিয়ে পুকুরপারে এসে সংসার করছে এমন খবর পেয়ে শনিবার সাগরী সেখানে যায়।

 

এ সময় স্বামী ও সতীন তাকে মারধর করে। পরবর্তীতে তার লাশ স্বামী ও সতীন পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে সেই লাশ আবার পুকুরপার নিয়ে গিয়ে ফেলে রাখে তারা। সকালে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সেই রির্পোট হাতে পেলে বিস্তারিত জানা যাবে। আর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তবে জিজ্ঞাসা বাদের জন্য স্বামী লতিব ও সতিন আসমাকে থানা নিয়ে আসা হয়েছে। ইতিপূর্বে লতিফ চারটি বিবাহ করেছে বলে জানাগেছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x