দুর্গাপুরে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ,নারী সহ আহত ৫

0 53

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দূর্গাপুরে বিদ্যালয় প্রাঙ্গনে মসজিদের বাথরুম নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক নারী ও ইউপি সদস্য সহ অন্তত ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে উপজেলার মাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  প্রত্যক্ষদর্শীরা জানান, গত দুই দিন আগে মাড়িয়া উচ্চ বিদ্যালয়ের মসজিদের বাথরুম নির্মাণ করা হয়।

 

ওই নির্মানকৃত বাথরুম কিসমত মাড়িয়া গ্রামের মৃত মোজাহার আলী ছেলে বাবু, ফয়সাল ও মৃত লালুর পুত্র নাছিম সহ ৫ থেকে ৬জন এসে তাদের পৈতৃক জমিতে বাথরুম নির্মাণ করা হচ্ছে বলে অভিযোগ করে জোর করে হাতুড়ি দিয়ে ভাঙ্গতে শুরু করে। এসময় ভাঙ্গতে বাধা দেওয়ায় স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আলাউদ্দিন এবং ইউপি সদস্য আব্দুল ছালামের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা।

 

এ ঘটনায় মৃত মোজাহার আলীর পুত্র ফয়সাল অভিযোগ করে বলেন, স্কুলের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা কিছু না জানিয়ে
আমাদের পৈতৃক জমিতে জোর করে বাথরুম নির্মাণ করে এবং আমরা এটা করতে বাধা দেওয়ায় তারা আমাদের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে ।

স্কুলের প্রধান শিক্ষক ও ৬নং মাড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান ফারুক ইমাম সুমন মুঠো ফোনে জানান, দুদিন আগে বিদ্যালয়ের মসজিদের বাথরুম নির্মাণ করা হয়েছে। কিন্তু ওই জমি নিজেদের দাবি করে সকালের দিকে এসে তারা ভাঙ্গচুর শুরু করে এসময় স্কুল ম্যনেজিং কমিটির সদস্যরা নিষেধ করায় তাদের উপরে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী বলেন, এই বিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি,অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.