দুর্গাপুরে পুকুর থেকে মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

107

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে পুকুর থেকে সাকিল হোসেন (১৫) নামের মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সাকিল হোসেন উপজেলার পালশা পশ্চিম পাড়া গ্রামের ইস্রাফিল হোসেনের পুত্র। খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাকিল। পরিবারের স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে রাত ৮টার দিকে পালশা গ্রামের জনৈক মজিরের বাড়ির পাশের পুকুর থেকে সাকিলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

সাকিলের ফুফু বানেছা বেগম বলেন, সাকিলকে না পেয়ে এক প্রতিবেশীকে সাথে নিয়ে রাতের অন্ধকারে টর্চলাইট দিয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। এক সময় জনৈক মজিরের বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসমান সাকিলকে দেখতে পান। পরে পরিবারের স্বজনদের খবর দেয়া হলে তারা গিয়ে সাকিলকে মৃত অবস্থায় ওই পুকুর থেকে উদ্ধার করে। সাকিল জন্মগত ভাবেই মানসিক প্রতিবন্ধী ছিলেন বলেও জানান বানেছা বেগম।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ঘটনাটি উর্দ্ধতন কর্মকর্তাদের অবগত করে ওই যুবকের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

x