দুর্গাপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন

0 19
দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহী দুর্গাপুরে স্বামী সাইদুর রহমান যৌতুকের দাবিতে স্ত্রী সুইটি বিবিকে মারপিট ও  নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। সাইদুর উপজেলার উজানখলসী গ্রামের আব্দুর গফুরের ছেলে। 
জানা গেছে, গত বৃহস্পতিবার  ৯ জুলাই  সুইটি বিবি কন্যা সন্তান সুলতানাকে নিয়ে বাড়িতে কাজকর্ম  করছিলেন এমন সময় স্বামী সাইদুর রহমান মাতালের মত বাড়িতে এসে যৌতুকের দাবি করে আমাকে বলে আমার বাবার বাড়িতে থেকে টাকা আনার জন্য ।
এতে আমি রাজি না-হওয়া আমাকে মারপিট ও নির্যাতন করে এবং আমার এক বছরের দুধের কন্যা সন্তানকে কেড়ে নিয়ে বাড়ি হতে বের দেয়।
জানা গেছে, তিন বছর আগে উপজেলার উজানখলী গ্রামের আব্দুল গফুরের ছেলে ছাইদুর রহমানের সাথে উপজেলার বেলঘরিয়া গ্রামের মোহাম্মদ আলী মাঝির মেয়ে
 সুইটি ও ছাইদুর এর বিবাহ হয়। এবং বিয়েতে সুইটির অসহায় দিনমঞ্জুর বাবা আহম্মদ আলী মাঝি মেয়ের সুখের জন্য এবং সাইদুরের চাপের মুখে পড়ে দিনে দিনে প্রায় তিন লক্ষ টাকা যৌতুক দেয়।
বর্তমানে আবারো যৌতুকের দাবিতে বেপোরোয়া সাইদুর স্ত্রীকে মারধর করে ও শিশুকন্যা সুলতানা(১) কে জোর করে মা সুটির কাছে থেকে কেড়ে নিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুইটি শারীরিক ভাবে সুস্থ হলেও মানসিক ভাবে বিকারগ্রস্ত হয়ে পড়েন।
 নিরুপায় হয়ে সুইটির বাবা আইনের আশ্রয় নিয়ে সাইদুরকে লিগ্যাল নোটিশ প্রদান করেছে। সুইটির বাবা সাংবাদিকদের কান্না জড়িতে কন্ঠে বলেন, পাশন্ড সাইদুরের আমি বিচার চাই।
এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইসচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, ভুক্তভোগী  থানায় অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.