ধামইরহাটে অসুস্থ্য কবি আব্দুল লতিফের চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও গনপতি রায়

0 ২৭৮

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে অসুস্থ্য কবি আব্দুল লতিফের চিকিৎসা বাবদ আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিলেন ইউএনও গনপতি রায়। সম্প্রতি বেশ কিছুদিন ধরে বাধ্যর্কজনিত কারণে অসুস্থ্য হয়ে বিছানাগত রয়েছেন কবি আব্দুল লতিফ। বয়সের ভারে নুইয়ে পড়ার মত অবস্থা তার, চোখে ঠিকমত দেখতে পারছেন না। এমন খবর পেয়ে সমাজসেবা অফিসার সোহেল রানাকে সাথে নিয়ে অসুস্থ্য কবি আব্দুল লতিফের বাড়ীতে ছুটে যান ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়।

 

এ সময় অসুস্থ্য কবির খোজ-খবর নেন ও নগদ ৫ হাজার টাকা চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা প্রদান করেন। অসুস্থ্য কবির চিকিৎসা সেবার জন্য হাসপাতালের এ্যাম্বুলেন্স ও চক্ষু চিকিৎসকের সাথে যোগাযোগ করে কবির সু-চিকিৎসারও প্রয়োজনীয় ব্যবস্থার উদ্যোগ নেন তিনি।

আর্থিক সহযোগিতা পেয়ে আবেগাপ্লুত কণ্ঠে কবি আব্দুল লতিফ বলেন, ‘সমাজে ইউএনও গনপতি রায়ের মত দায়িত্ববান মানুষদের এমন ভালবাসার জন্য আমার আরও বেশি বাঁচার সাধ জাগতেছে, উপজেলার সর্বোচ্চ প্রশাসনিক কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা ও সাংবাদিকরা আমার খোজ-খবর নিতে আসছে এটাও আমার সৌভাগ্য। কাঁন্নাজড়িত কণ্ঠে কবি আব্দুল লতিফ উপজেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় বলেন, কবি, সাহিত্যিকরা হলেন সমাজের মুল্যবান সম্পদ, আব্দুল লতিফ অসুস্থ্য জেনে ছুটে এসেছি, উপজেলা প্রশাসন থেকে যাবতীয় সহযোগিতা করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.