ধামইরহাটে উপজেলা ও পৌর বিএনপির ২য় বার ইফতার মাহফিল আয়োজনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

২০৫

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে চলতি মাসের গত ১৮ এপ্রিল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অথচ আবারও উপজেলা ও পৌর বিএনপি’র নামে আগামী ২৮ এপ্রিল একই দুই সংগঠনের ব্যানারে ইফতার মাহফিলের আয়োজন করে চিঠি বিলি করা হয়।

সেখানে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবার রহমান চৌধুরী চপলসহ উপজেলা বিএনপির গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দকে বিশেষ অতিথি হিসেবে দেখানো হয়েছে, কিন্তু তারা সেটি জানেন না।

বিষয়টি জানাজানি হলে এলাকায় কৌতুহলের সৃষ্টির পাশাপাশি বিএনপি নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হলে ২৭ এপ্রিল দুপুর ১২ টায় উপজেলা বিএনপি কার্যালয়ে ২৮ এপ্রিলের ইফতারের বিরোধিতা করে এবং বিএনপির সাবেক সংসদ সদস্যকে ইংগিত করে তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়।

উপজেলা এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আখরাজুল ইসলাম চৌধুরী। এ সময় উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল, উপজেলা বিএনপির আহবায়ক মো. ফেরদৌস খান, পৌর বিএনপির আহবায়ক মো. নুরুল ইসলাম, নওগাঁ জেলা বিএনপির সহ-সভানেত্রী বেলী আকতার, উপজেলা বিএনপির সাবেক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রুহেল হোসেন সুমন, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু মুছা সাজু, ধামইরহাট পৌর ছাত্রদলের সভাপতি সাইদ বিন জাবেদ, ধামইরহাট উপজেলা শাখার সাবেক সভাপতি আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। সম্মেলনে ধামইরহাট উপজেলা ও পৌর বিএনপির দুই আহবায়ক ২৮ তারিখের বিভ্রান্তিকর ইফতার মাহফিল বয়কটের সিদ্ধান্ত গ্রহণ করেন।

 

Comments are closed.