ধামইরহাটে উপজেলা প্রেস ক্লাব সহ এসিল্যান্ড সিব্বির আহমেদকে বিভিন্ন মহলের বিদায় সংবর্ধনা

১৪০

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি নওগাঁর ধামইরহাটে সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) সিব্বির আহমেদকে ধামইরহাট উপজেলা প্রেস ক্লাব সহ বিভিন্ন মহলের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল রাত ৮ টায় উপজেলা প্রেস ক্লাবের সভাপতিত্বে আবু মুছা স্বপনের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসারের খাস কামরায় উপজেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের পক্ষ থেকে জনগনের এসিল্যান্ড সিব্বির আহমেদকে বিদায় সম্মাননা ক্রেস্ট তুলে দেন ইউএনও গনপতি রায়।

এ সময় সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মেহেদী হাসান, উপদেষ্টা জুলফিকার আলী, জাহাঙ্গীর আলম, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী, পাস্কায়েল হেমরম, শামীম রেজা, সাইফুল ইসলাম, মেহেদী হাসান উজ্জল, সাংবাদিক জাহিদ হাসান, তাওসিফ ইসলাম, সাইফুল ইসলাম, মেহেদী সরকার, সুফল চন্দ্র বর্মন, সাংবাদিক ও কাউন্সিলর আমজাদ হোসেন, প্রধান শিক্ষক তরিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগেও জনসেবক এসিল্যান্ড সিব্বির আহমেদকে উপজেলা ক্রীড়া সংস্থা. উপজেলা শিল্পকলা একাডেমী ও উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন পৃথকভাবে এসিল্যান্ডকে বিদায় সম্মাননা জানান।

সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি জনগণকে হয়রানী মুক্ত সেবা দিয়ে তিনি জনগনের এসিল্যান্ড হয়েছেন, এছাড়াও মাদক নির্মূলে যুব সমাজকে আলোকিত করতে উপজেলা প্রশাসনের নির্দেশনায় ধামইরহাটে ভোক্তা অধিকার নিশ্চিত, নিয়মিত ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে গেছেন, উপজেলার একটি পেট্রোল পাম্প ও জাল দলিল সৃস্টির অভিযোগে একজন দলিল লেখককেও তিনি সাজা দিয়ে প্রশাসনের সুনাম বৃদ্ধি করেছেন।

Comments are closed.