ধামইরহাটে নর্থওয়েষ্ট ক্যাবল নেটওয়ার্কে তালা, ভোগান্তিতে স্যাটেলাইট গ্রাহকরা

242

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে নর্থওয়েস্ট ক্যাবল নেটওয়ার্কে তালা দিয়েছে প্রতিপক্ষ। এতে বন্ধ হয়ে গেছে স্যাটেলাইট সম্প্রচার। ভুক্তভোগী গ্রাহকরা দেশের সার্বিক পরিস্থিতি সহ টেলিভিশনের বিভিন্ন খবর দেখতে না পেয়ে ভোগান্তির শিকার হচ্ছেন। এ বিষয়ে নর্থ ওয়েষ্ট ক্যাবল নেটওয়ার্কের মালিক এম এ হাসেম বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

জানা গেছে, গত ৯ এপ্রিল দুপুরে ৩-৪ জন লোক নিয়ে নর্থওয়েস্ট ক্যাবল নেটওয়ার্কের কর্মচারী মিলন হোসেনকে কন্ট্রোলরুম থেকে জোরকরে বের করে দিয়ে তালাবদ্ধ করেন আমাইতাড়া গ্রামের কফিল উদ্দিনের ছেলে আবুল বাশার। এ সময় বিশৃঙ্খলা এড়াতে পাওয়ার মিটারসহ বিল আদায়ের ব্যাগসহ জমা দিয়ে কর্তৃপক্ষকে ঘটনাটি জানিয়ে মিলন ঘটনাস্থল ত্যাগ করে।

 

বিষয়টি জানতে পেরে এম এ হাসেম ধামইরহাট থানায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে অভিযুক্ত আবুল বাশার বলেন, ‘আমি এম এ হাসেমের নিকট থেকে টাকা পাব, তিনি ক্যাবল নেটওয়ার্ক ব্যবসা আমার কাছে বিক্রয় করবেন মর্মে টাকা নিয়েছিলেন, বিভিন্ন দেন-দরবার করে সময় ক্ষেপন করে টাকা না দেওয়ায় এই ঘটনার সূত্রপাত।’

 

নর্থ ওয়েষ্ট ক্যাবল নেটওয়ার্কের মালিক এম এ হাসেম বলেন, ‘বাশার আমার থেকে টাকা পাবেন আমি তা অস্বীকার করিনি, তবে টাকা পাবেন জন্যই আমার ব্যবস্থা প্রতিষ্ঠানে তালা লাগাতে সে পারে না, এটা বড়ই অন্যায় হয়েছে।’

 

বিষয়টি নিয়ে আপোশ-মিমাংসার প্রক্রিয়া চলছে বলে স্থানীয় জনপ্রতিনিধি মাধ্যমে জানতে পেরেছি, বাদী সমাধান বা আইনী সহায়তা যা চাইবেন, থানা পুলিশ তাকে সহ সকলকে আইনী সহযোগিতা দিতে বদ্ধ পরিকর বলে জানান ওসি আবদুল মমিন।

 

x