ধামইরহাটে সমাজসেবা অধিদপ্তর কর্র্তৃক ক্যান্সার-কিডনীসহ ৬টি রোগের ১২ লাখ টাকা অনুদান বিতরণ

0 45

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আবেদনকারীদের মধ্যে ২৪ জনকে চলতি অর্থ বছরে ১২ লাখ টাকার এককালীন অনুদান প্রদান করা হয়েছে।

 

৯ মে বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের খাস কামরায় ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে ক্যান্সার রোগের জন্য যাচাই-বাছাইকৃত ১২ জন, থ্যালাসেমিয়া রোগে ৫ জন, স্ট্রোকে প্যারালাইজড রোগে ৪ জন, কিডনী রোগে ২ জন ও হৃদরোগের জন্য ১জন সহ মোট ২৪ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক তুলে দেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী মন্ডল।

 

এ সময় উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা, উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা তরুন চন্দ্র কবিরাজ, ফিল্ড সুপারভাইজার খবির চন্দ্র মাহাতো, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সমাজসেবা অফিসার সোহেল রানা জানান, উপরোক্ত ৬টি রোগের জন্য প্রকৃত রোগী তার রোগের বিপরীতে প্রমানক ও পরীক্ষা-নিরিক্ষার রিপোর্টসহ আবেদনকারীদের রিপোর্ট জেলা পর্যায়ে যাচাই-বাছাই সাপেক্ষে এই অনুদান প্রদান করা হয়, যা চলমান আছে, ৬টি রোগে আক্রান্ত যে কোন রোগী যে কোন সময় আবেদন করতে পারবেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x