ধামইরহাটে সৎমায়ের পা কেটে দিলেন সন্তান

0 76

মইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে সৎ মায়ের পা কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে সন্তানের বিরুদ্ধে। এই ঘটনায় মা রেহেনা বেগম (৪৫) বাদী হয়ে ধামইরহাট থানায় ১টি অভিযোগ দায়ের করেছেন।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, ১৪ জুন বেলা ১১ টার দিকে জমি-জমা সংক্রান্ত বিরোধ জের ধরে মৃত দলুমুদ্দীন এর বড় স্ত্রী অমিছা বেগম তার সন্তান সাইদুলসহ পরিবারের লোকজন নিয়ে দলুমুদ্দীনের ২য় স্ত্রী রেহেনার বাড়ীতে হামলা চালিয়ে ঘরের টিন ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলে এবং সতীনের ছেলে সাইদুল ইসলাম রেহেনার পায়ে কোপ মারে এতে, ছোট মা রেহেনার বাম পায়ের নিচে অনেকটা অংশ কেটে যায়। আহত রেহেনা ধামইরহাট হাসপাতালে ভর্তি আছেন। তবে অভিযুক্ত রেহেনার সতীনের ছেলে সাইদুল ইসলাম বলেন, আমার জমিতে ছোট মা জমি জোর করে নিতে আসলে আমি তাতে বাধা দিয়েছি, এতে ঠেলাঠেলি করতে কেটে-যেতে পারে, আমি তাকে কোপ মারিনি।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম বলেন, ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ধামইরহাটে সর্বজন প্রিয় প্রবীন ক্রীড়াবিদ শরিফ উদ্দিন আর নেই

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে প্রবীন ক্রীড়াবিদ, সর্বজন প্রিয় ব্যক্তিত্ব শরিফ উদ্দিন (৭৫) আর নেই। ইন্নাল্লিাহে….. রাজেউন। মরহুমের জ্যৈষ্ঠপুত্র আলতাব হোসেন জানান, তার বাবা শরিফ উদ্দিন বাধ্যর্কজনিত কারণে বিছানাগত থাকাকালে গত ২০১৯ সালের ডিসেম্বর মাসে ক্যান্সারে আক্রান্ত হন। ১৪ জুন সন্ধ্যা ৭ টায় নিজ বাড়ীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বর্ণাঢ্য জীবনের অধিকারী শরিফ উদ্দিন উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন, উপজেলার সকল মাঠেই তিনি বিভিন্ন খেলায় দক্ষ ক্রীড়া পরিচালকের (রেফারি) দায়িত্ব পালন করেছেন, তিনি ধামইরহাট বাজার বাসস্ট্যান্ডে দীর্ঘদিন চেইনমাষ্টারের দায়িত্ব পালন করেছেন। ১৫ জুন সকাল ১১ টায় ফার্শিপাড়া মোজাফফর রহমানিয়া দাখিল মাদরাসা ময়দানে সামাজিক দুরত্ব বজায় নামাজে জানাযা শেষে চল্লিশপীর মাজারে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে যান।

জানাযায় এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিত্ব, আতœীয়-স্বজন গ্রামবাসীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

x