ধামইরহাটে ১২শ পরিবারের মাঝে ঈদের পোশাক বিতরণ

0 17

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে প্রবাসী শিহাব উদ্দিনের উদ্যোগে নিজ গ্রামসহ জাহানপুর ইউনিয়নের ১২’শ পরিবারে ঈদের পোশাক বিতরণ করা হয়েছে। ৮ মে সকাল ১০ টায় জাহানপুর ইউনিয়নের সাহাপুর গ্রামে ওই গ্রামের বাসিন্দা বর্তমানে ব্রুনাই প্রবাসী আব্দুস সামাদের ছেলে শিহাব উদ্দিনের উদ্যোগে সামাজিক দুরত্ব জাহানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১২’শ পরিবারে ১টি করে লুঙ্গি ও শাড়ি বিতরণ করেন প্রবাসী শিহাব উদ্দিনের বোন ছেলিনা আকতার, ভাগিনা সৌরভ হোসেন। বিতরণকালে জাহানপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসেন, আ’লীগ নেতা জুয়েল হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সম্পাদক মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রবাসী শিহাব উদ্দিনের ইতিপূর্বেও ঈদের সময় অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতা করেছেন, বর্তমানেও করছেন, ভবিষ্যতে আরও বেশি বেশি সহযোগিতা করবেন বলে জানান প্রবাসী শিহাব উদ্দিন।

ধামইরহাটে ১৬শ পরিবারকে ত্রাণ দিলো জি আহমেদ পরিবার

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে জি আহমেদ (গছির উদ্দিন আহমেদ) পরিবারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮ মে শুক্রবার সকাল থেকে ধামইরহাট ইউনিয়ন ও পৌরসভার আংশিক এলাকার ১৬’শ পরিবারে ২ কেজি আটা, আধা কেজি করে তৈল, সেমাই-চিনি বিতরণ করেন জি আহমেদ পরিবারের সন্তান ও ধামইরহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, কমিউনিটি পুলিশিং এর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক এটিএম বদিউল আলম। এ সময় গ্রামে গ্রামে গিয়ে নিজ হাতে ওইসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

বিতরণকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসেন, সাবেক প্রধান শিক্ষক ফজলুর রহমান, আ’লীগ নেতা মোশারফ হোসেন, শিবলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এটিএম বদিউল আলম বলেন, আজকে ৮শ পরিবারে বিতরণ করবো এবং আগামীকালের মধ্যে ১৬’শ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.