ধারাবাহিকে ব্যস্ত নাজিরা মৌ

0 21

মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও  অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তাও পান এই গ্ল্যামারকন্যা।

বর্তমানে এই অভিনেত্রীর ব্যস্ততা যাচ্ছে একাধিক ধারাবাহিক নাটক নিয়ে। তার অভিনীত বেশকিছু ধারাবাহিক প্রচার হচ্ছে। নাজিরা বলেন, ধারাবাহিক নাটকের কাজ নিয়ে মূলত এখন ব্যস্ত আছি।

মাসের বেশ কিছুদিনই শুটিং করছি। নাটকগুলো হচ্ছে ‘বউ শাশুড়ি’, ‘ভাই ভাই ভায়রা ভাই’, ভেজাইল্লা গ্রাম’ ও ‘বাকরখনি’। নাটকগুলো থেকে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছেন বলেও উল্লেখ করেন তিনি।

ধারাবাহিকের পাশাপাশি চলতি মাসেই রওনক হাসানের সঙ্গে জুটি বেঁধে একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন। টিভি নাটকের বাইরে বড় পর্দাতেও এই অভিনেত্রী কাজ করছেন বলে জানান। তার হাতে আছে ‘নন্দিনী’ শিরোনামের একটি চলচ্চিত্র। এতে তাকে দেখা যাবে কলকাতার অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর বিপরীতে। তবে এখন ছবিটির শুটিং বন্ধ আছে।

আগামী মাসে এটির শুটিং শেষ করার অপেক্ষায় আছেন তিনি। এদিকে তার একটি ওয়েব সিরিজেও কাজের কথা হচ্ছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

 

 

Leave A Reply

Your email address will not be published.