নওগাঁয় পৃথক অভিযানে মাদক কারবারী-জুয়ারীসহ আটক ৭

0 ২২২
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে থানাপুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পৃথক অভিযানে ৫০পিচ ইয়াবাসহ আছমা বেওয়া (৬২)নামে এক মাদক ব্যবসায়ী নারী এবং তাসের মাধ্যমে জুয়া খেলার সময় আরো ৬জন জুয়ারীকে আটক করেছে। সোমবার দুপুরে ও রোববার গভীর রাতে তাদেরকে আকট করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন রোববার গভীর রাতে উপজেলা সদরে রেল লাইনের পাশে একটি দোকানে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই দোকান ঘর থেকে উপজেলার পূর্ব বালুভরা গ্রামের মোহাব্বত আলীর ছেলে নয়ন আলী (২০),আহাদ আলীর ছেলে শাওন হাসান (২০),মান্নান মন্ডলের ছেলে তারেক মন্ডল(২১),আফাল প্রামানিকের ছেলে মোহন প্রামানিক (২২) ও দুলাল হোসেনের ছেলে নিশাদ (২৪) ও একজন কিশোরসহ ছয় জনকে আটক করা হয়।আটককালে তাদের নিকট থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরংঞ্জমাদী উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।
অপর দিকে নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম সোমবার সকালে উপজেলার চককুতুব(পাক এনায়েতপুর) গ্রামে অভিযান চালিয়ে ৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ নিজ বাড়ী থেকে আছমা বেওয়াকে আটক করে। আটক আছমা ওই গ্রামের গহের আলীর স্ত্রী। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.