নওগাঁয় মাদকদ্রব্যসহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0 ৫২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ পাঁচ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে উপজেলার তাহেরপুর এবং মরড়ো এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকাল ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

 গ্রেফতারকৃতরা হলেন- জেলার বদলগাছী থানার লক্ষিকুল গ্রামে মৃত ছাফির উদ্দিনের ছেলে শাহিন মন্ডল (২৫), মুকুল মন্ডলের ছেলে শাহিদ হোসেন (২৫), ও কাস্টগাড়ী গ্রামের মৃত মাজেদ আলী মন্ডলের ছেলে সাইফুল ইসলাম (৪৫) এবং ধামইরহাট থানার পূর্ব তাহেরপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে জাহাংগীর আলম (২৮) ও মোড়ল গ্রামের তফসের আলীর ছেলে সাবু মিয়া (২৮)।

 সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়- জাহাঙ্গর আলম, শাহিন মন্ডল, সাইফুল ইসলাম, সাবু মিয়া ও শাহিদ হোসেন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। গত কয়েকদিন ধরে র‌্যাব গোয়েন্দা দল তাদের গতিবিধি পর্যবেক্ষণ করে।

গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে। পৃথক দুটি অভিযানে ধামইরহাট থানার তাহেরপুর ও মরড়ো এলাকা হতে  মাদক ক্রয়-বিক্রয়ের সময় তাদের গ্রেফতার করা হয়। এসময় ফেন্সিডিল-১০ বোতল, চোলাই মদ ২.৫ লিটার, গাঁজা-১৯ পুরিয়া ও টাপেন্টাডল ট্যাবলেট-০৯ পিস মাদক উদ্ধার করা হয়।

 মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ অনুযায়ী ধামইরহাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.