নওগাঁর দুই পৌরসভায় মেয়র পদে ৮ জন

সাধারন কাউন্সিলর পদে ৯৭ জন এবং মহিলা কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী’র মনোনয়নপত্র দাখিল

0 131

নওগাঁ প্রদিনিধিঃ  নওগাঁ জেলার দু’টি পৌরসভা নির্বাচনে বৃহষ্পতিবার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। বিকাল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ছিল।  নওগাঁ পৌরসভা এবং জেলার ধামইরহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারী। এই লক্ষে এ দু’টি পৌরসভায় মেয়র পদে মোট ৮ জন, সাধারন কাউন্সিলর পদে ৯৭ জন এবং সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র দাখিল করেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জেলা নর্বিচন অফিসার মোঃ মাহমুদ হাসান জানান, নওগাঁ পৌরসভার নির্বাচনে মেয়র পদে মোট ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তাঁদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নির্মল কৃষ্ণ সাহা, বিএনপি থেকে বর্তমান মেয়র আলহাজ্ব মোঃ নজমুল হক সনি, জাতীয়পার্টি থেকে মোঃ ইফতারুল ইসলাম বকুল, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মোঃ আতিকুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোঃ ইকবাল শাহরিয়ার স্ব স্ব মনোনয়নপত্র দাখিল করেন।

নওগাঁ পৌরসভা নির্বাচনে সাধরন কাউন্সিলর পদে ৬০ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে, ধামইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তাঁরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মোঃ আমিনুর রহমান, বিএনপি থেকে মোঃ মাহবুবুর রহমান চপল চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোঃ আইয়ুব হোসেন তাঁদের মনোনয়নপত্র দখিল করেছেন।

এই পৌরসভা নির্বাচনের জন্য সাধারন কাউন্সিলর পদে ৩৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন প্রার্থী তাঁরে মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x