নওগাঁর নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে নারীসহ দু’মাদক ব্যবসায়ী আটক

৭৯০ পিস ইয়াবা উদ্ধার

0 117

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে গোপন সংবাদের ভিত্তিতে নারী মাদক ব্যবসায়ীসহ তার সহযোগী অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের নিকট থেকে ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার বিকালে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ি বাজার এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব সদস্যরা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

আটককৃত নারী মাদক ব্যবসায়ী সুলতানা বেগম (৪০) চাঁপাই নবাবগঞ্জ জেলার বিদিরপুর গ্রামের সুলতান আলীর কন্যা এবং তার সহযোগী অপর মাদক ব্যবসায়ী বেনজির (২৬) শিবগঞ্জ উপজেলার দায়পুকুর ইউনিয়নের উত্তর জগনাথপুর গ্রামের ইসলাম উদ্দীনের ছেলে।

এ ঘটনায় র‌্যাবের এসআই (নিঃ) দীন মোহাম্মদ (সিপিসি-১, চাঁপাই নবাবগঞ্জ, র‌্যাব-৫, রাজশাহী) বাদী হয়ে নিয়ামতপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রজু করেন এবং এজাহারসহ আসামীকে পুলিশে সোপর্দ করেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, র‌্যাব-৫ এর একটি অপারেশন দল টহল ও বিশেষ মাদক অভিযানের উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান কালে গোপন সংবাদে জানতে পারেন যে, দুইজন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকা নিয়ে খড়িবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাবের দলটি ওই স্থানে পৌঁছালে মাদক ব্যবসায়ী সুলতানা ও বেনজির র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে তাদের ধরে ফেলেন র‌্যাব সদস্যরা।

 

এসময় তাদের দেহ তল্লাশী করে ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও তাদের নিকট থেকে একটি ভিভো এড্রয়েড মোবাইল ফোন ও মাদক পাচারের কাজে ব্যবহৃত নম্বর বিহীন একটি টিভিএস ১১০ সিসি মটরসাইকেলও জব্দ করে র‌্যাব।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিয়ামতপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা রজু হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x