নওগাঁয় জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0 14

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল। বুধবার বেলা ১১টায় শহরের প্যারীমোহন লাইব্রেরী চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, যুগ্না-সম্পাদক শহীদুজ্জামান সরকার এমপি, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছলিম উদ্দিন তরফদার এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা ও শাহিন মনোয়ারা হকসহ প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জেলা আওয়ামীলীগের সদস্য ও ১১টি উপজেলার সভাপতি ও সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভায় এস,এম কামাল বলেন, আওয়ামীলীগ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার দল। দল দলের মত চলবে, কাউকে লিজ দেওয়া হয় নাই। আওয়ামীলীগ দলে কোন পকেট কমিটি চলবে না। তৃনমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সকল কমিটি গঠন করা হবে।

তিনি এসময় সবাইকে একত্রিত থেকে দলকে সুসংগঠিত মাধ্যমে আরও বেগবান করার আহবান জানান। এছাড়াও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে সবাইকে একত্রিত থেকে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে শেখ হাসিনাকে নৌকা উপহার দেবার আহবান জানান।

 

Leave A Reply

Your email address will not be published.