নওগাঁয় প্রতারনা করতে এসে পুলিশের এসআইসহ আটক ৪

0 22

নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর বদলগাছীতে প্রতারনা করতে গিয়ে পুলিশের এক এসআইসহ আরো ৩ যুবক আটক হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বদলগাছী থানা পুলিশ তাদের আটক করে। নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেন- ঢাকা রিজার্ভ পুলিশের এসআই গোলাম মোস্তফা (৫০), তার ছেলে রকি (২৫), ছেলের বন্ধু সোহাগ (২৪) ও পারভেজ (২৫)। রকি ও পারভেজের পূর্নাঙ্গ ঠিকানা নিশ্চিত করতে পারে নি পুলিশ।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো: আশরাফুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা রিজার্ভ পুলিশের এসআই গোলাম মোস্তফা ছেলে ও ছেলের বন্ধুদের নিয়ে থানায় আসে। বদলগাছী থানার ওসি জোবায়ের হোসেনের কাছে ডিবি পরিচয় দেয় তারা।

অভিযান চালানোর নামে থানা পুলিশের সহায়তা চাইলে ওসি জোবায়ের হোসেনের মনে সন্দেহ বাসা বাধে। বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাদের জানান তিনি। পরে ঘটনা ক্ষতিয়ে দেখে প্রতারনার বিষয়টি ধরা পরে। তখন তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ডিবির পোষাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

পুলিশ কর্মকর্তারা জানান, গোলাম মোস্তফা ইতোপূর্বে নওগাঁ গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বদলগাছী থানায় কিছু দিন দ্বায়িত্ব পালন করেছেন। নওগাঁয় থাকাকালে স্থানীয়দের সাথে তার সখ্যতা গড়ে উঠে। সেই সূত্র ধরে ‘ত্বক্ষক’ নামে একটি প্রানী বেচা কেনার প্রতারনা করতে আসে শুক্রবার। আটকের পর গোলাম মোস্তাফা এমনটিই স্বীকার করেছে পুলিশের কাছে।

তবে ‘ত্বক্ষক প্রতারনা’ নাকি ডিবি পরিচয় দেয়ার পেছনে আরো অন্য কোন বিষয় লুকিয়ে আছে সেটি ক্ষতিয়ে দেখছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে বলে থানার ওসি জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.