নওগাঁয় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলেক্ষে অনলাইন কুইজ প্রতোগিতার সার্টিফিকেট ও শুদ্ধাচার পুরষ্কার বিতরন

0 23

রায়হান আলম,  নওগাঁ প্রতিনিধিঃ  জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলেক্ষে নওগাঁয় “শত আলোয় উদ্ভাসিত মুজিব” শীর্ষক  অনলাইন কুইজ প্রতোগিতার সার্টিফিকেট বিতরন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হারুন অর রশীদ। বুধবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব সার্টিফিকেট বিতরন করা হয়।

 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়ের সভাপতিত্বে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহেল বাকী, স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম মোঃ শাহওনেয়াজ, মান্দা উপজেলার নির্বাহী অফিসার আব্দুল হালিমসহ প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি সদর উপজেলার বিভিন্ন ক্যাটাগরিতে ১২জন বিজয়ীদের হাতে সার্টিফিকেট তুলে দেন। এসময় বিভিন্ন সরকারী কর্মকর্তা ও  অভিভাবকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলেক্ষে ২০ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত ৫টি প্রুপে ১৪৪৭ জন রেজিষ্ট্রেশন করলে অনলাইর প্লাটফর্ম কুইজিজ ডট কমের মাধ্যমে ৫টি ক্যাটাগরিতে ১৪ আগষ্ট এই কুইজ প্রতিযোগীতার ফাইনালে সদর উপজেলা ১২জন, নিয়ামতপুরে ১জন, পোরশায় ২জন, মান্দা ৩জন, পতœীতলায় ৬জন বদলগাছী ২জন এবং সাপাহারে ৬জন বিজয়ী হয়।

অপরদিকে বেলা ২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে জেলা ও উপজেলা পর্যায়ে সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে শুদ্ধাচার পুরষ্কার ২০১৯-২০ বিতরন করা হয়েছে।

 

এসময় জেলা পর্যায়ে অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায় ও নওগাঁ কালেক্টরের প্রধান সহকারী ইয়াছিন ও উপজেলা পর্যায়ে মান্দা উপজেলার নির্বাহী অফিসার আব্দুল হালিম ও আত্রাই উপজেলা নির্বাহী অফিসের সার্টিফিকেট সহকারী এমদাদাদুল হককে প্রধান অতিথি হিসাবে ক্রেষ্ট প্রদান করেন জেলা প্রশাসক মোঃ হারুন অর রশীদ। এসময় বিভিন্ন সরকারী কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.