নওগাঁয় বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0 36

নওগাঁ প্রতিনিধিঃ আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে নওগাঁয় বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় শহরের কেড়ির মোড়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 

আলোচনা সভায় জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে যুগ্ন-আহবায়ক নাসির উদ্দিন আহম্মেদ ও এ্যাডঃ রফিকুল আলম,জেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির সাবেক আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু, সাবেক যুগ্ন-আহবায়ক শহিদুল ইসলাম টুকু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাসান ইমাম তমাল, জেলা কৃষকদলের আহবায়ক মোফাখারুল ইসলাম তারা, মৎস্যজীবি দলের আহবায়ক সফিকুল ইসলাম রোস্তম, জেলা মহিলা দলের  সদস্য সচিব শবনম মোস্তারি কলি, জেলা যুবদলের সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, জেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক শহিদুল ইসলাম সোহাগসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

 

এর আগে বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও কোরআন তেলাওয়াত অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.