নওগাঁয় মহান বিজয় দিবস পালিত

0 62

নওগাঁ প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভির্য্যরে মধ্য দিয়ে নওগাঁয় পালিত হচ্ছে মহান বিজয় দিবস। সূর্যদয়ের সাথে সাথে শহরের মুক্তির মোড়ে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। সামজিক দূরত্ব ও স্বাস্থ বিধি মেনে স্বল্প পরিসরে প্রথমে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মো: হারুন অর রশীদ। পরে পুলিশ সুপার প্রকৌশলী মো: আবদুল মান্নান মিয়া বিপিএম, জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেন।

এদিকে, জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি বিজয় র‌্যালী বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিজয় দিবসের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

অপরদিকে, জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপি, যুবদল ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ বক্দব্যা রাখেন।

Leave A Reply

Your email address will not be published.