নওগাঁয় সাংবাদিক পাভেলের পিতার ইন্তেকালঃ প্রেসক্লাবসহ সকল সাংবাদিকদের শোক

0 177
নওগাঁ প্রতিনিধিঃ  দৈনিক খোলাকাগজ, ঢাকা ট্রিবিউন এবং জিটিভি (গাজী টেলিভিশনের) নওগাঁ জেলা প্রতিনিধি খন্দকার আব্দুর রউফ পাভেলের পিতা খোদাবক্স খন্দকার ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন—)। তিনি শনিবার রাত ১২টার দিকে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পরে তার অবস্থার অবনিত হলে গতকাল রোববার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় মারা যান। তিনি গণপূর্ত বিভাগে উপ-বিভাগীয় প্রকৌশলী হিসেবে চাকুরীর পর দীর্ঘদিন ধরে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়াস্থ বাসভাবনে অবসর জীবনযাপন করছিলেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে, নাতী নাতনীসহ, অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী এবং গুনগ্রাহী রেখে গেছেন। বাদ মাগরিব শহরের বাঙ্গাবাড়িয়া বিহারী কলোনী জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাজার পর কলোনী মসজিদ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এদিকে তাঁর মৃত্যুতে নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবির উদ্দিন, সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ টিভির জেলা প্রতিনিধি বাবুল আখতার রানাসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.

x