নতুন রুপে শার্লিন

0 146

২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি। এবার এই অভিনেত্রী প্রথমবারের মতো ধরা দিতে যাচ্ছেন বড় পর্দায়। 

আগামী শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে তার প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত এই চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে শার্লিনকে। চলচ্চিত্রটির ট্রেলার ও গান দেখেই বোঝা যাচ্ছে প্রেমের বাতাস বইবে পুরো সিনেমাজুড়েই। এতে মাইক্রোবায়োলজির এক ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছেন শার্লিন।

এ অভিনেত্রী বলেন, ছবিতে নতুন এক শার্লিনকেই দেখতে পাবেন দর্শকরা। কারণ প্রস্তুতি নিয়েই কাজটি করেছি। ছয় মাসের বেশি সময় ধরে রিহার্সেল করেছি। আমার কথার ভঙ্গিমা ও চলন বলনে পরিবর্তন এনেছি। মূলকথা চরিত্রে ঢোকার সর্বোচ্চ চেষ্টাই করেছি। স্ক্রিনে দেখলেই বোঝা যাবে সবকিছু। ‘ঊনপঞ্চাশ বাতাস’ চলচ্চিত্রে শার্লিনের বিপরীতে আছেন ইমতিয়াজ বর্ষণ।

এই নায়িকা আরো বলেন, কাজ করতে গিয়ে বর্ষণ আর আমার মধ্যে একটা ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে। যেটা চরিত্রে ঢুকতে খুব সহায়ক ভূমিকা রেখেছে। আশা করি স্ক্রিনেও আমাদের রসায়নটা জমবে এবং দর্শকরাও উপভোগ করবে। যারা টিকিট কেটে হলে ঢুকবেন তাদের টাকা উসুল হবে এতটুকু বলতে পারি। আর সবার কাছে অনুরোধ থাকবে স্বাস্থ্যবিধি মেনে হলে যাওয়ার। ‘ঊনপঞ্চাশ বাতাস’র পর নিয়মিত চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছা আছে বলে জানান শার্লিন।
 

Leave A Reply

Your email address will not be published.