নতুন রেকর্ড গড়ল ‘থাগস অব হিন্দুস্তান’

0 220

বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চন ও আমির খান অভিনীত ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে বেশ সংশয়ে ছিলেন ছবিটির নির্মাতারা। কারণ এটি একটি নিরীক্ষাধর্মী কাজ। কিন্তু মুক্তির পরপরই সে সংশয় দূর হয়ে গেছে এক নিমেষে। কারণ, ‘থাগস অব হিন্দুস্তান’ মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে। বৃহস্পতিবার ( ৮ নভেম্বর) মুক্তি পায় ছবিটি।

বলিউড মুভি রিভিউজ ডটকমের বক্স অফিস বলছে, মুক্তির প্রথম দিনই ছবিটি নতুন রেকর্ড স্পর্শ করছে। প্রথম দিন ছবিটির আয় ৪৮ থেকে ৫০ কোটি রুপি। যার ফলে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে মুক্তির প্রথম দিন সবচেয়ে বেশি আয় করা ‘বাহুবলি-টু’ ছবিকে পেছনে ফেলে দিল।

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন ও আমির খানের পাশাপাশি গুরুত্বপূর্ণ দুই চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

ভারতসহ বিভিন্ন দেশের মোট সাত হাজার সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’। এর মধ্যে ভারতেই ছবিটি পাঁচ হাজার হলে মুক্তি দেওয়া হয়েছে। যার পরিপ্রেক্ষিতে মুক্তির প্রথম দিন ছবিটি আয় করে ৫০ কোটি রুপি।

ছবির মোট বাজেট ছিল ৩০০ কোটি রুপি। সিনেমাবোদ্ধাদের ধারণা, শতকোটির মাইলফলক স্পর্শ করতেও ছবিটির খুব বেশি সময় লাগবে না। ১৮০ বছর আগে লেখা ফিলিপ মিডোস টেইলরের উপন্যাস ‘কনফেশন অব এ থাগ’ অবলম্বনে নির্মিত হয়েছে তারকাবহুল ছবি ‘থাগস অব হিন্দুস্তান’। উপন্যাসটি সেই সময়ে বেস্ট সেলার ছিল। এবার ছবির সঙ্গে সম্পৃক্ত সবার মুখেও হাসি ফুটালো।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.