নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন কে ফুলেল শুভেচ্ছা

0
ফয়সাল আজম অপু: সেক্টর কমান্ডার’স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় শহরের মাছবাজার সংলগ্ন  জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে  ফোরামের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদের নেতৃত্বে ফোরামের সদস্যরা ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন কে।
ফোরামের সাধারণ সম্পাদক ড. অ্যাডভোকেট  তসিকুল ইসলাম এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বলেন,
সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধের ডাক দিয়েছিলেন, তার ডাকে সাড়া দিয়ে নয় মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি।
বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে, জনগণের প্রতিষ্ঠান হিসেবে সাধারন মানুষ যাতে অবাধে জেলা পরিষদে আসতে পারে, তার জন্য সবসময় আমি সচেষ্ট থাকবো।
সাথে সাথে মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিরা শেখ হাসিনার চলমান যে উন্নয়ন বাধাগ্রস্থ না করতে না পারে এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবসময় রুখে দাঁড়াতে বীর মুক্তিযোদ্ধা ও ফোরামের সবাই কে ঐক্যবদ্ধ ভাবে থাকার আহ্বান জানান।
এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্যে কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ নির্বাচনে সমর্থন দেওয়ায় জেলাবাসির পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যার প্রতি  কৃতজ্ঞতা জানান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।
এসময় আরো উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া, সাবেক ব্যাংকার বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল, অ্যাডভোকেট আন্জুমান আরাসহ অন্যন্যরা। আলোচনা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের ও জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধের নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
x