নলডাঙ্গায় খাদ্য- সামগ্রীর নিয়ে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে ইউএনও মামুন

0 30

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলায় কোভিড-১৯ রোগী হিসাবে শনাক্ত হয়েছেন দুজন। রয় আক্রান্ত ব্যক্তিরা হলেন নাটোরের নলডাঙ্গা উপজেলার বম্ভ্রপুর ইউনিয়নের একজন ও পিপরুল ইউনিয়নের অপরজন।  

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬ জন। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।(০ ৭ জুন )রবিবার দুপুরে দুই করোনা রোগীর বাড়ি লকডাউন করেন উপজেলা প্রশাসন। লকডাউনের কারণে বাড়িতে অবস্থারত কেউই বাইরে যেতে পারছেন না। করোনা আক্রান্ত রোগীর বাড়িতে যান নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন।তিনি করোনা রোগীদের পরিবারের হাতে খাদ্য- সামগ্রী পৌঁছে দেন।  

এ সময় তিনি করোনা রোগীকে বলেন,ভয় নয়, করোনাকে জয় করতে হবে। করোনা রোগী ও তার পরিবারের পাশে সব সময়ের জন্য উপজেলা প্রশাসন রয়েছে বলে আশ্বস্ত করেন। উপজেলা নির্বাহী অফিসার বলেন,আক্রান্তদের অবহেলার চোখে নয় তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন। 

আক্রান্ত পরিবারের আশপাশের পরিবারগুলোকে সচেতন করা হয়েছে। যেন তারা স্বাস্থ্যবিধি মানেন এবং আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবাবারের প্রতি সংবেদনশীল থাকেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতা ও সার্বক্ষণিক যোগাযোগ করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.