নলডাঙ্গায় জেলা পরিষদের উদ্যাগে ঈদসামগ্রী বিতরন

0 58

এম. এম. আরিফুল ইসলাম, নাটোর প্রতিনিধি: মহামারি করোনা ভাইরাস ও পবিত্র ঈদ-ঊল-ফিতর কে সামনে রেখে নাটোরের নলডাঙ্গায় বেকার হয়ে পড়া বিভিন্ন সাংস্কৃতিক কর্মী, পরিবেশ কর্মী, রিক্সাচালক, ভ্যানচালক ও দিনমুজুর, স্কাউট সদস্যসহ বিভিন্ন পেশাজীবির অসহায় দুস্থ্য ১৩১ জনের মাঝে জেলা পরিষদ প্রদত্ত ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রবিবার,(২৪মে) সকালে পিপরুল ইউনিয়ন পরিষদ ও খাজুরা ইউনিয়ন পরিষদ চত্তরে নাটোর জেলা পরিষদের উদ্যাগে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়। 

নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ ও জেলা পরিষদ সদস্য প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমানএসব ঈদ সামগ্রী আগতদের হাতে তুলে দেন। 

এসময় উপস্থিত ছিলেন খাজুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ কলিমুদ্দিন প্রামানিক কলি, খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন, পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সরদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়া শাহজালাল, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আক্তার হোসেন মৃধা, ইউপি সদস্য মোঃ ফরহাদুল ইসলাম বকুল, ইউপি সদস্য মোঃ মজিবর রহমান ও মহিলা ইউপি সদস্য জরিনা বেগম প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

x