নলডাঙ্গা পিপরুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের জানাযায় এমপি শিমুল

0 141

নাটোর প্রতিনিধি: নলডাঙ্গা উপজেলা পিপরুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আজিজুর রহমান আজিজ জানাজা  রবিবার (৭ই ফেব্রুয়ারি) সকালে পরিবারের পক্ষ থেকে তার গ্রামের কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়। এডভোকেট আজিজুর রহমান আজিজ হৃদরোগ আক্রান্ত হয়ে (৬ ফেব্রুয়ারি) দুপুরে ২টা ৩০ মিনিটে রাজশাহী মেডিকেলে ইন্তেকাল করিয়াছেন। মৃত্যুকালে স্ত্রী দুই পুত্র ও এক কন্যা রেখে যান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উক্ত জানাযায় নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় এমপি শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম ,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম স্বপ্নীল, নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নলডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু ,নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল আলীম সরদার ,জেলা পরিষদের সদস্য রইস উদ্দিন রুবেল , পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিমুদ্দিন কলি, পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সরদার, কাউন্সিলর মাহবুবুর ইসলাম ,কাউন্সিলর ফরহাদ হোসেন সহ হাজার হাজার নেতাকর্মী জানাযায় অংশ গ্রহণ করেন।

 

মৃত্যু পর পর নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি গভীর শোক প্রকাশ করেছেন। তার আত্মার মাগফিরাত কামনা করেন ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞান করেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x