নাচোলে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0 204

অলিউল হক ডলারঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষে মঙ্গলবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। 

নাচোল উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব কর্মসূচি পালন করা হয়। নাচোল পৌর এলাকার মধ্যবাজারে আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইসরাইল হক,সাধারণ সম্পাদক আব্দুল কাদের,পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খান ঝালু,কসবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার,নেজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার আল শহিদ জুয়েল। 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি,জেলা পরিষদের সদস্য রয়েল বিশ্বাসসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিহত আ.লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাড. শেখ আব্দুল্লাহ এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। 

 

উল্লেখ্য যে,নাচোলে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে পতাকা উত্তোলনের সময় ফটোশেসন কে কেন্দ্র করে জেলা পরিষদের সদস্য রয়েল বিশ্বাস ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর মধ্যে ধাক্কা ধাক্কির ঘটনাও ঘটে।

Leave A Reply

Your email address will not be published.

x