নাচোলে জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে সংঘর্ষে আহত তিনজন

১৫৯

অলিউল হক ডলার,নাচোল: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জমি জমা সংক্রান্ত বিপদে জেরে সংঘর্ষে ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছে নাচোল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগের সূত্রে জানাগেছে, গত সোমবার বিকাল আনুমানিক সাড়ে তিনটায় নাচোল উপজেলার সূর্যপুর গ্রামে দীর্ঘদিন জমিজমা সংক্রান্ত বিবাদটি নিষ্পত্তির লক্ষ্যে আজিজুর গ্রুপ ও মোফাজ্জল গ্রুপ সালিশে বসেন।

মোফাজ্জল গ্রুপ সালিশ অমান্য করে আজিজুর গ্রুপের লোকজন হুমকি-ধামকি ও অকথ্য ভাষা গালিগালাজ করতে থাকে। আজিজুর এর প্রতিবাদ করলে মোফাজ্জল গ্রুপের মেজবাউল, রেজাউল,মোফাজ্জল, তোফাজ্জল,তামিজুল ও সুফিয়া খাতুনসহ আরো অনেকে ধারালো হাসুয়া,লাঠি,লাদনা দিয়ে আজিজুর রহমানকে বেধড়ক মারপিট করে।

আজিজুরের চিৎকার চেঁচামেচি শব্দ শুনে তার ছেলের নুরুল ইসলাম তার পিতাকে উদ্ধার করতে আসলে তাকেও বিবাদীরা সঙ্ঘবদ্ধ হয়ে মাটিতে ফেলে মারধর শুরু করে। নুরুল ইসলামের চিৎকার চেঁচামেচি শুনে তার স্ত্রী আজিদা খাতুন তার স্বামীকে উদ্ধার করতে আসলে মেসবাউল হক, মোফাজ্জল ও তার জামাই আজিদা বেগমকে মাটিতে ফেলে বেধড়ক লাথি কিল মারতে থাকে এক পর্যায়ে মেসবাউল এর হাতে থাকা লাঠি দিয়ে তাকে দেয়া মাথার পিছনে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত আজিদা, আজিজুর ও নুরুল ইসলামকে নাচোল হাসপাতালে ভর্তি করে। আজিদার মাথায় ছয়টি সেলাই দেওয়া হয়েছে। তার বমি বমি ভাব ও অন্যান্য সমস্যা থাকার কারণে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পরামর্শ দেন। নুরুল ইসলাম বাদী হয়ে নাচোল থানা একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে মোফাজ্জল হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

Comments are closed.