নাচোল থানায় সার্ভিস ডেস্কের শুভ উদ্বোধন

১৭৬

অলিউল হক ডলার,নাচোল: “সারা দেশের ন্যায়” চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানায় নির্মিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে নির্মিত বাড়ি ভার্চুয়াল পদ্ধতিতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেছেন। আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে থানা চত্বরে নির্মিত সার্ভিস ডেস্কের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা প্রভাতী মাহাতো, ওসি(তদন্ত) আব্দুল ওয়াহাবসহ থানার অফিসার ও ফোর্সগণ, স্থানীয় সাংবাদিকগণ। সার্ভিস ডেস্কের সামনে নাচোল থানাপুলিশের আমন্ত্রনে আসা অতিথিবৃন্দ ঢাকা থেকে উদ্বোধণী অনুষ্ঠানটি বড় পর্দায় উপভোগ করেন।

উদ্বোধনী দিনে আমন্ত্রিত নাচোল ইউনিয়নের মোহাম্মদপুর দিঘিপাড়া গ্রামের মৃত আজাহার আলীর স্ত্রী গৃহহীন মফেজান বিবি(৬২), ফতেপুর ইউনিয়নের সালালপুর গ্রামের মৃত আফতাবের স্ত্রী হামফুল বেওয়া(৬০) বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ঘর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

মা আয়েশা খাতুন(২৩) জানান, নানার বাড়ি এলাইপুরে স্বামী সাকিমসহ ইসমাইল(৩) ও ১৫মাসের শিশুকন্যা শাকিলাকে নিয়ে নিয়ে থাকতো। কিন্তু গত ৩এপ্রিল রাতে স্বামী সাকিম ২ শিশুকে নিয়ে পালিয়ে যায়।

সন্তান হারিয়ে মা আয়েশা গত ৪এপ্রিল নাচোল থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেস্কে অভিযোগ দায়ের করলে পুলিশ ৫এপ্রিল অপহৃত ২সন্তানকে উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে।

Comments are closed.