নাটকে অভিনয় করলেন সৌরভ!

0 147

স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিন ধরে অনুরোধ সত্ত্বেও রাজি হননি। সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। মুম্বাইয়ের প্রখ্যাত পরিচালক থেকে কলকাতার নাম্বার ওয়ান অভিনেতা প্রসেনজিৎ পর্যন্ত অফার দিয়েছেন। নাম ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। ভেবে দেখব বলে পাশ কাটিয়ে গেছেন। অবশেষে তাতে নাম লেখালেন সৌরভ গাঙ্গুলি। তবে ছবিতে নয়, ধারাবাহিক সিরিয়ালের অল্প দৃশ্যে।

নাটকটির নাম ‘বকুল কথা’। জি বাংলার অত্যন্ত জনপ্রিয় মেগা সিরিয়াল। সম্প্রতি রাজারহাটে একই চ্যানেলের রিয়েলিটি শো ‘দাদাগিরি’ শুট করেন সৌরভ। এরই ফাঁকে আধা ঘণ্টা ‘বকুল কথায়’ শুট করেন তিনি। এর শুটিং হয় শহরের একেবারে অন্য প্রান্তে, ভিলাইন স্টুডিওতে। দাদার সিকোয়েন্সের জন্য পুরো ইউনিট আসে এখানে।

জি বাংলার পক্ষে সম্রাট ঘোষ বলেন, দাদাকে রাজি করাতে পেরে আমরা উচ্ছ্বসিত। আমাদের টিম বহুদিন ধরে উনার সঙ্গে কথা বলছিল। আগামী ১৩-১৫ আগস্ট তার অভিনীত দৃশ্যগুলো দেখা যাবে। সংক্ষিপ্ত সময়ের উপস্থিতিতেও অনেক কিছু দেখা যাবে।

চিত্রায়নে দেখা যাবে, সঙ্গীদের নিয়ে ক্রিকেট খেলতে যাচ্ছে বকুল। তার বাবা কনস্টেবল। বাবার সঙ্গে প্রতিনিয়ত ক্রিকেট নিয়ে আলোচনা করে সে। ওর হিরো সৌরভ। স্বপ্নের নায়কের সঙ্গে দেখা হওয়ার পর অটোগ্রাফের জন্য হুমড়ি খেয়ে পড়ে তারা।

এ অবস্থায় গাড়ি থেকে নেমে বকুলসহ সবার ব্যাটে অটোগ্রাফ দিচ্ছেন সৌরভ। উৎসাহিত করছেন ম্যাচে ভালো খেলার জন্য। জি বাংলা খবরটা এখনও গোপন রেখেছে। তবে জানা গেছে, পর্দায় ভারতীয় সাবেক অধিনায়কের উপস্থিতি থাকবে ১৫/১৭ মিনিট।

ইতোমধ্যে সৌরভের ‘দাদাগিরি’ দুই বাংলায় সাড়া ফেলেছে। স্বভাবতই ‘বকুল কথা’ নিয়েও কৌতূহলী দর্শকরা। এখন দেখার বিষয় সেটা কতটা সাড়া পায়।

Leave A Reply

Your email address will not be published.

x