নাটোরের বাগাতিপাড়ায় এমপি ও উপজেলা আ’লীগের আলাদাভাবে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

0 95

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: ঐতিহাসিক ৭মার্চ দিবস উপলক্ষে নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল উক্ত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন এবং দলীয় নেত্রীবৃন্দদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সহ সর্বস্তরের জনগণ জাতির জনকের প্রতি শ্রোদ্ধা নিবেদন করতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বঙ্গবন্ধু সহ তাঁর পরিবার সহ সকল শহিদদের প্রতি শ্রোদ্ধা রেখে এক মিনিট নিরবতা পালন সহ সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ সময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল, থানার অফিসার ইনচার্জ নাজমুল হক,বাগাতিপাড়া প্রেসক্লাব’র অধ্যক্ষ সাজেদুর রহমান, আ’লীগের নেতা অধ্যাপক ইউনুস আলী সহ আ’লীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবিন্দু সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিল।

এদিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পদক সেকেন্দার রহমান ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী দ্বয়ের নেতৃতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রোদ্ধা নিবেদনও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

 

এ সময় পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রুহুল আমিন সরকার, সেক্রেটারী মাইনুল ইসলাম, যুগ্ন-সেক্রেটারী সাংবাদিক রিয়াজুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সম্পাদক শিহাব মাহামুদ সজল সহ উপজেলা আওয়ামী লীগের ও পৌর আওয়ামী লীগের নেতা কর্মীগণ উপস্থিত ছিল ।

 

Leave A Reply

Your email address will not be published.

x