নাটোরে জাতীয় মহাসড়ক চার লেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন

0 69


নাটোর প্রতিনিধি: নাটোর-বগুড়া মহাসড়কের মাদ্রাসা মোড় হতে খেজুরতলা মোড় পর্যন্ত জাতীয় মহাসড়ক(N-502) ৪-লেনে উন্নীতকরণ, সম্প্রসারণ ও উন্নয়ন কাজের শুভ উদ্বোধন এবং ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দিকে এ উপলক্ষে নাটোর শহরের মাদ্রাসা মোড়ের স্বাধীনতা চত্বরে আয়োজিত এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন ঘোষণা করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও রেলপথ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শফিকুল ইসলাম শিমুল। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলসহ সড়ক ও জনপথ অধিদপ্তর এবং সড়ক বিভাগের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। 

 

এ সময় বক্তারা বলেন, নাটোর-বগুড়া মহাসড়কের নাটোর থেকে খেজুরতলা পর্যন্ত জাতীয় মহাসড়কের বেহাল দশার অবসান হতে চলেছে। এই সড়কটি ৪ লেনে উন্নীত করা হলে যাত্রী, পণ্য পরিবহন থেকে শুরু করে সড়ক দুর্ঘটনা ও যানবাহনের ক্ষতির হাত থেকে রেহাই পাওয়া সম্ভব হবে। 

 

উল্লেখ্য, মাদ্রাসা মোড় হতে খেজুরতলা মোড় পর্যন্ত জাতীয় মহাসড়ক(N-502) ৪-লেনে উন্নীতকরণ, সম্প্রসারণ ও উন্নয়ন কাজের বাস্তবায়ন করবে সড়ক বিভাগ এবং সড়ক ও জনপথ অধিদপ্তর। এই প্রকল্পে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা পর্যন্ত ৩৪ ফুট প্রশস্তকরণ কার্যক্রমের নির্মাণ ব্যয় হবে ৮২ কোটি টাকা।


Leave A Reply

Your email address will not be published.

x