নাটোরে তারুণ্যের অগ্রযাত্রা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও মানবতার দেয়াল স্থাপন

0 26

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: নাটোরের লালপুরে “তারুণ্যের অগ্রযাত্রা” এর এক দশক পূর্তি ও ১১ বছর পদার্পণ উপলক্ষে লালপুরের গ্রীন আইটি ফার্মে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও বিভিন্ন স্থানে মানবতার দেয়াল স্থাপন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোক্তা ও প্রধান সমন্বয়ক এবং তারুণ্য ডট নিউজ এর সম্পাদক জুবায়ের খান প্রিন্স।

তারুণ্যের অগ্রযাত্রা নাটোর জেলা শাখার প্রধান সমন্বয়ক সাব্বির আহমেদ মিঠুর স ালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলার ৪ নং আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা, লালপুর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, লালপুর উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি সালাউদ্দিন আহমেদ, তারুণ্যের অগ্রযাত্রা রাজশাহী জেলা সমন্বয়ক হারুন অর রশিদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, তারুণ্যের অগ্রযাত্রার পাবনা জেলা শাখার প্রধান সমন্বয়ক মো. আশরাফুজ্জামান, পাবনা জেলা শাখার সমন্বয়ক ও অনলাইন পরিচালক মেহেদী হাসান ম্যাকসিম, সমন্বয়ক শুভ মজুমদার, সদস্য ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতনিধি আর কে আকাশ, দৈনিক পাবনার চেতনার প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন, আসাদ খান, নিরব খান, জিসান হোসেন. লালপুর উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার যুগ্ম সম্পাদক ফরহানুর রহমান রবিন, অর্থ সম্পাদক ফজলুর রহমান পলাশ, দপ্তর সম্পাদক জামিলুর রহমান, সাকিবুল ইসলাম হৃদয়, মেহেদী হাসান প্রমূখ।

 

এসময় ১১ সদস্য বিশিষ্ট্য তারুণ্যের অগ্রযাত্রা’র নাটোর জেলা শাখার অনুমোদন দেয়া হয়।আলোচনাসভা ও সম্মাননা প্রদান শেষে সংগঠনের ১০ বছর পূর্তি উপলক্ষে অতিথি এবং তারুণ্যের অগ্রযাত্রার সদস্যবৃন্দ কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়। এদিনে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মানবতার দেয়াল স্থাপন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.