নাটোরে নলডাঙ্গায় পৌরসভার ৭ কোটি ৬৫ লক্ষ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা

0 23

নাটোর প্রতিনিধি: নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের ৭ কোটি ৬৫ লক্ষ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ২৯ জুন সোমবার দুপুর সাড়ে ১২ ঘটিকার সময় নলডাঙ্গা পৌর ভবনে বাজেট ঘোষণা করেন পৌরসভার (ভারপ্রাপ্ত মেয়র) মোঃ সাহেব আলী।

আগামী অর্থ বছরে বিভিন্ন খাত থেকে মোট আয় ধরা হয়েছে ৭ কোটি ৬৫ লক্ষ টাকা। আর মোট ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৬৫ লাখ টাকা। বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি  টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১ কোটি টাকা। সরকারি ও বিভিন্ন উন্নয়ন খাতের আয় ৬ কোটি ৬৫ লক্ষ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৬৫ লক্ষ টাকা।

উক্ত বাজেট সভায় উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মোঃ আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান,  নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, নাটোর জেলা পরিষদ সদস্য রইছ উদ্দিন রুবেল, পৌরসভার সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব তাজুল ইসলাম, পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ।

করোনা পরিস্থিতির কারণে এ বছর স্বল্প পরিসরে বাজেট ঘোষণা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.