নাতাশার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট হার্দিকের

0 155

স্পোর্টস ডেস্ক: হার্দিক পাণ্ড্যে ইনস্টাগ্রামে নাতাশা স্তানকোভিচের উপহার নিলেন। অন্যান্য ক্রিকেটারের মতো তিনিও লকডাউনে গৃহবন্দি হয়েই জীবন কাটাচ্ছেন। করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে বন্ধ রয়েছে ক্রিকেট। লকডাউনের আগে থেকেই নাতাশা ভারতে রয়েছেন হার্দিকের সঙ্গে। সম্প্রতি তার সন্তান সম্ভবা হওয়ার খবরও দিয়েছেন হার্দিক।

জানুয়ারিতে দু’জনে এনগেজমেন্ট করেছিলেন। বিয়ের খবর তেমনভাবে সামনে আসেনি। তবে ঘরোয়া ভাবে তারা যে বিয়েটাও সেরেছিলেন সেটাও পরবর্তী সময়ে জানা গিয়েছে। এ বার ইনস্টাগ্রামে হার্দিক নাতাশার ছবি পোস্ট করে লিখলেন, ‘‘জীবনের সুখ”। তার পোস্টে বলিউড অভিনেত্রী মন্দনা করিমি দুটো হার্ট ইমোজি দিয়ে পোস্ট করেছেন। নাতাশাও বেশ কিছু ইমোজি দিয়েছেন হার্দিকের পোস্টে।

বিদর্ভের ব্যাটসম্যান ফয়েজ ফয়জল নাতাশাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ফয়েজ ফজেল লেখেন, ‘‘দারুণ ভাই। তোমাদের শুভেচ্ছা বিশেষ করে নাতাশার সুস্থ শরীরের জন্য।”

বৃহস্পতিবার হার্দিক  ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে ফুল হাতে দাঁড়িয়ে রয়েছেন হার্দিক ও নাতাশা। নাতাশা ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘‘তুমি সারাজীবনের জন্য আমার সবসময় হার্দিক।”

হার্দিক পাণ্ড্যে ও নাতাশা স্তানকোভিচ পহেলা জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় তাদের এনগেজমেন্টের কথা ঘোষণা করেছিলেন। তার পর থেকে তারা তাদের ফ্যানদের নিয়মিত নিজেদের আপডেট দিয়ে গিয়েছেন। লকডাউনে এক সঙ্গেই রয়েছেন দু’জনে। সদ্য এই জুটি বাবা-মা হওয়ার কথাও জানিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x