নিয়ামতপুরে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলেন খাদ্যমন্ত্রী 

4
নিয়ামতপুর নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদকর্তৃক বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। জনাব জয়া মারীয়া পেরেরা সম্প্রতি রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
প্রধান অতথির বক্তৃতায় মন্ত্রী বলেন, তিনি একজন সৎ অফিসার ছিলেন। করোনার ১ম ও ২য় ঢেউয়ে জীবন বাজি রেখে  সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে। তার সেবা এবং কর্ম নিয়ামতপুর বাসী মনে রাখবে।
বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল,  মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,  সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সকল ইউপি চেয়ারম্যান, অফিসারবৃন্দ প্রমূখ।
 বক্তাগণ তাদের বক্তব্যে বিদায়ী ইউএনও’র শারীরিক সুস্বাস্থ্য ও ভবিষ্যত কর্মময়জীবনের মঙ্গল কামনা করেন। বক্তব্য শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি ।
x