নিয়ামতপুরে গভীর রাতে কৃষকের খড়ের পালায় আগুন

0 64

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে দূর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে কৃষকের চারটি খড়ের পালা। এতে কৃষকদের ক্ষতির পরিমান প্রায় কয়েক লক্ষাধীক টাকা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। বুধবার গভীর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, এ অগ্নিকান্ডের ঘটনায় পিরপুকুরিয়া গ্রামের আবু বাক্কারের ছেলে হাবিবুর রহমানের ৪০ বিঘার দুটি এবং খাইরুল ইসলামের ৪০ বিঘার আরো দুটি খড়ের পালায় আগুন দেয় দূর্বৃত্তরা। সংবাদ পেয়ে রাতেই ছুটে আসেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

নিয়ামতপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত লীডার আরশেদ আলী জানান, রাত প্রায় আড়াইটার দিকে ট্রিপুল নাইন থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তারা। প্রায় আড়াই ঘন্টার প্রচেষ্টায় ওই চারটি খড়ের পালার আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন তারা।

ক্ষতিগ্রস্থ খাইরুলের স্ত্রী ফাতেমা জানান, একটি হত্যা মামলায় তার স্বামীরা গ্রেফতার আতংকে গ্রামছাড়া। এ সুযোগেই গভীর রাতে দূর্বৃত্তরা ষড়যন্ত্রমূলক এ অগ্নিকান্ডের ঘটনা ঘটাতে পারেন বলে তার ধারনা। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত অগ্নিকান্ডের এ ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়নি বলে অভিযোগ করেন তিনি।

এ ঘটনায় জানতে চাইলে ওসি হুমায়ন কবীর জানান, অগ্নিকান্ডের ঘটনা সত্য। এ ঘটনায় অভিযোগ হয়েছে থানায়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.