নিয়ামতপুরে ডে-নাইট খেলা

শেখ রাসেল প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টে সেভেন টাইগার্স দল চ্যাম্পিয়ন

0 150

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে শেখ রাসেল প্রিমিয়ারলীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার নিয়ামতপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ডে-নাইটের এ খেলায় সেভেন টাইগার্স বাংলাদেশ ক্রিকেট দল পাঁড়ইল ইউনাইটেড ক্রিকেট দলকে ৫ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নিয়ামতপুর শেখ রাসেল শিশু ও কিশোর পরিষদ এ টুর্নামেন্টের আয়োজন করে।

টসে জিতে প্রথমে সেভেন টাইগার্স বাংলাদেশ ক্রিকেট দল পাঁড়ইল ইউনাইটেড ক্রিকেট দলকে ব্যাটিং করার আমন্ত্রন জানায়। ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৭ ওভারে পাঁড়ইল দল ৪ উইকেট হারিয়ে ১০২ রান সংগ্রহ করে। জবাবে, ১০৩ রানের লক্ষমাত্রা নিয়ে খেলতে নেমে টাইগার্স দল ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান সংগ্রহ করেন কানন।

টুর্নামেন্টে ম্যান অব দি সিরিজ বিবেচিত হন পাঁড়ইল ইউনাইটে দলের খেলোয়াড় নীরব এবং ফাইনাল খেলায় ৪৫ রান সংগ্রহ ও ৫টি উইকেট নিয়ে ম্যান অব দা ম্যাচ হন টাইগার্স দলের খেলোয়ার কানন।

খেলা শেষে পুরস্কার বিতরনী সভায় নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঈশ^র চন্দ্র বর্মণের সভাপতিত্বে ভিডিও কলে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতা করেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলার আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, যুব সমাজকে মাদক মুক্ত করতে এমন টুর্নামেন্টের আয়োজন নিঃসন্দেহে প্রশংসার দাবীদার বলে উল্লেখ করেন। এছাড়াও তিনি কোভিড-১৯ এর দ্বিতীয় ডেউ মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধী মেনে চলার আহবান জানান।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা ও মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম। এসময় অণ্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান নইম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও নিয়ামতপুরের সবং স্তরের মানুষ।

নিয়ামতপুর শেখ রাসেল শিশু ও কিশোর পরিষদের আহবায়ক আব্দুল্লাহ আল বাকীর তত্বাবধানে “ডে-নাইট” খেলাটি স্পন্সর করেন নিয়ামতপুরের সন্তান প গড় জেলার দেবীগঞ্জ উপজেলার প্রকৌশলী মোমিনুল ইসলাম মোমেন ও নিয়ামতপুর উপজেলা শ্রীমক লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু।

Leave A Reply

Your email address will not be published.