নিয়ামতপুরে বোরো ধান সংগ্রহের উদ্বোধন

0 55

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন করা হয়। আজ বুধবার সকাল ১১টায় উপজেলা খাদ্য গুদামে এ বোরো ধান সংগ্রহের উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে বোরো ধান সংগ্রহ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত হয়ে খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, এবারে প্রথম কৃষকের থাছে থেকে এ্যাপস এর মাধ্যমে ধান ক্রয় করা হবে। কৃষক বাঁচলে দেশ বাঁচবে। ন্যয্য মূল্যে সরকার ধান কিনবে এতে কৃষকসহ দেশ বাচবে।

 

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ভাইস চেয়ারম্যন আইয়ুব হোসাইন ও নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমী) নিলুফা সরকার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাদ্য গুদাম) মাহফুজ আল আসাদ।

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাদ্য গুদাম) মাহফুজ আল আসাদ বলেন, পাড়ইল ইউনয়নের বীরজায়ন গ্রামের আশরাফুল মামুনের কাছে থেকে ২৭টাকা কেজি হিসেবে ১ টন ধান সংগ্রহ কর হয়। এবারে নিয়ামতপুরে বোরো ধান সংগ্রহের লক্ষমাত্রা ২হাজার৮শ৭২টন। এ বোরো ধান সংগ্রহ আগামী ১৬ আগষ্ট পর্যন্ত চলবে।

 

Leave A Reply

Your email address will not be published.

x