নিয়ামতপুরে ৭১ টি পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর

0 ২৪৫

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: সারাদেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে এক যোগে মুজিব বর্ষের সেরা উপহার গ্রহহীনদের হাতে জমিবন্দবস্তসহ নামজারীর মাধ্যমে আধাপাকা বাড়ি কাগজ তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তারই পেক্ষিকে নওগাঁর নিয়ামতপুরে ভূমিহীন ও গৃহহীন ৭১ টি পরিবার পেলেন মাথা গোজাবার নতুন ঘর। শনিবার সকাল ১০টায় নওগাঁর নিয়ামতপুরে দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে ভার্চচুয়ল পদ্দতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম উদ্দিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা। এ সময় আরও সহকারী কমিশনার (ভূমি) নিলুপা সরকার ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, সকল কর্মকর্তা-কর্মচারী, সকল ইউপি চেয়ারম্যান, স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী প্রমূখ উপস্থিত ছিলেন।

এই উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে নিয়ামতপুর সদর ইউনিয়নে ২০ টি, হাজিনগর ইউনিয়নে ৩টি, চন্দননগর ইউনিয়নে ৯টি, ভাবিচা ইউনিয়নে ৭টি, রসুলপুর ইউনিয়নে ৫টি, পাড়ইল ইউনিয়নে ৭টি শ্রীমন্তপুর ইউনিয়নে ১০টি, বাহাদুরপুর আইনিয়নে ১০ সহ মোট ১২০ টি নতুন বাড়ি হস্তান্তর করা হয়।

Leave A Reply

Your email address will not be published.