নিয়ামতপুর প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান ঐক্য পরিষদের নয়া কমিটি গঠন

0 12

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুর কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ শাহজাহান শাজুকে সভাপতি ও নিয়ামতপুর উত্তরা মডেল কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সাহাদাৎ হোসেন নাঈমকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট নিয়ামতপুর প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান ঐক্য পরিষদের নয়া কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার দুপুর ১২টার দিকে নিয়ামতপুর কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের হলরুমে উপজেলার সকল প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক ও প্রধান শিক্ষকগণের অংশ গ্রহনে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন তিয়ানসি প্রিক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ তোফাজ্জল হোসেন সহ-সভাপতি, চৌরা সমাসপুর আড্ডা কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মেহেদী হাসান বিপ্লব যুগ্ন সাধারণ সম্পাদক, নিয়ামতপুর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক, ইউনিক প্লাস একাডেমির প্রধান শিক্ষক মাইনুল ইসলাম দপ্তর সম্পাদক, সার্চ লাইট একাডেমীর প্রধান শিক্ষক রাশিকুল ইসলাম আইটি ও প্রচার সম্পাদক, এশিয়ান স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন কোষাধক্ষ, আয়শা সিদ্দিকা কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক রহিমা খাতুন মহিলা বিষয়ক সম্পাদক, পাবলিক স্কুলের প্রধান শিক্ষক সামিউল ইসলাম শিক্ষা সাহিত্য ও ক্রিড়া বিষয়ক সম্পাদক।

এছাড়াও মিজানুর রহমান, সিরাজুল ইসলাম ও আব্দুল হাকিমকে কমিটিতে নির্বাহী সদস্য রাখা হয়। কমিটি গঠন শেষে দোয়া, মুনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.