নীলফামারীর ডিমলায় তটিনী যুব নারী উন্নয়ন সমিতির শীতবস্ত্র বিতরণ

0 157

এন আই মানিক, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলার তটিনী যুব নারী উন্নয়ন সমিতির উদ্যোগে দুস্থ, পিছিয়ে পড়া ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। হাড়কাঁপানো এ শীতে কম্বল হাতে পেয়ে আনন্দে উৎফুল্ল হয়ে উঠেছে কম্বল পাওয়া প্রান্তিক মানুষরা। দু’চোখে খুঁজে ফিরেছে বাঁচার আকাঙ্ক্ষা। সেই সঙ্গে কম্বল পাওয়া দরিদ্র মানুষরা সাধুবাদ জানিয়েছেন তটিনী যুব নারী উন্নয়ন সমিতিকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

দুস্থ, পিছিয়ে পড়া ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী উপলক্ষে শুক্রবার(২২ জানুয়ারী) বিকেলে উপজেলার ডালিয়া শিশু নিকেতন উচ্চ বিদ্যালয় মাঠে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি তটিনী যুব নারী উন্নয়ন সমিতির সভাপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডাক্তার মেহেজেবুন্নেসা রহমান( টুম্পা)। শীতবস্ত্র বিতরণ ও সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, তটিনী যুব নারী উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের মহিলা সদস্য রোকসানা পারভীন দীপ্তি।

এ সময় প্রধান মেহেজেবুন্নেসা রহমান টুম্পা বলেন, পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে কম্বল বিতরণের তটিনী যুব নারী উন্নয়ন সমিতির উদ্যোগ সত্যিই যুগোপযোগী ও প্রশংসনীয় হয়ে থাকবে। শীতের প্রকোপের কারণে বিচ্ছিন্ন হয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের এই প্রকোপ থেকে ফিরিয়ে আনার ক্ষেত্রে এ শীতবস্ত্র সুদূরপ্রসারী ভূমিকা রাখবে তো তটিনী যুব নারী উন্নয়ন সমিতি। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে কম্বল বিতরণ করেন।

 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের প্রধান আলোচক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক আহসান আদেলুর রহমান আদেল এমপি।

 

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ তানজিল আহমেদ, নীলফামারী সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আতাউর রহমান বাবু ও জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মাহমুদ হাসান অয়ন প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.

x