পত্নীতলায় গৃহিনীর অর্ধগলিত লাশ উদ্ধার

0 120

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় এক গৃহিনীর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (০৫ই র্ফেরুয়ারী) দুপুরে পত্নীতলা নজিপুর পৌরসভা ০৪ নং ওয়ার্ডের পুঁইয়া গ্রামের একটি তিন তালা বাসার ৩য় তলার শয়ন কক্ষ থেকে রোজি (৪২) নামে এক গৃহনীর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোজি খাতুন খবির উদ্দীনের মেয়ে এবং মেহেদী হাছানের স্ত্রী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্থানীয় ও থানা সূত্রে জানা যায় রোজি তার স্বামী মেহেদী হাছানের সাথে দীর্ঘ দিন ওই বাসায় বসবাস করত। আনুমানিক গত ১০/১২ দিন আগে স্বামী স্ত্রীর মধ্য ঝগড়া বিবাদ হলে তার স্বামী অন্যত্র থাকে, এদিকে রোজিরও কোন খোঁজ খবর না পাওয়া তার ভাইয়েরা বিভিন্ন জায়গায় সহ আত্মীয় স্বজনের বাসায় খোঁজা খোঁজি করে।

আজ সকালে ওই বাসার তাদের পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়া পঁচা দূর্গন্ধ অনুভব হলে সে জানালার ফাঁক দিয়ে দেখতে পায় ঝুলন্ত লাশ তখন রোজির স্বামী মেহেদীকে ফোনে বিষয়টি জানায় মেহেদী পৌরসভার মেয়র সহ বসায় আসে এবং থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। বাসার দরজা বাহির থেকে তালা বদ্ধ ও ভিতর থেকে আটকানো ছিল।

এই বিষয়ে পত্নীতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান খবর পেয়ে আমরা ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করেছি। থানায় কোন অভিযোগ হয়নি জিডি মূলে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x