পরিচিতরা কেউ শ্রীলেখাকে ডাকে না ‘কাজের জন্য’!

0 31

বিনোদন ডেস্ক: তিনি বরাবরই সাহসী, বরাবরই স্পষ্টবক্তা… এককথায় বরাবরই স্বতন্ত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র! এবার লঞ্চ করলেন নিজের ইউটিউব চ্যানেল– ‘আমি শ্রীলেখা’। ৩০ আগস্ট তাঁর জন্মদিন, চ্যানেল মুক্তির জন্য এই দিনটিকেই বেছে নিয়েছিলেন শ্রীলেখা। লঞ্চের দিন সঙ্গে ছিলেন বাবা ও কাছের মানুষেরা। বাবাকে সঙ্গেই নিয়েই চ্যানেলের উদ্বোধন করেন। ঘুরে ফিরে আসে মায়ের কথা। শ্রীলেখা জানান, এই মাসেই মা তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন। একদিকে জন্মদিনের আনন্দ, অন্যদিকে মাকে হারানোর কষ্ট… দুটো সম্পুর্ণ ভিন্নধর্মী ইমোশন মিলিয়ে অগাস্ট মাস তাঁর কাছে এক আলাদা জায়গা তৈরি করে নিয়েছে।

এদিকে সময়ের নামী পরিচালকদের ছবিতে তাকে দেখাই যায়না বলতে গেলে। এই প্রশ্নের জবাবে সাংবাদিকদের ঠোঁট কাটা জবাব দিলেন। বললেন,

সৃজিত যখন সৃজিত হয়নি, তখন আমার বন্ধু ছিল। নাম হয়ে যাওয়ার পর আমাকে কোনও ছবিতে ডাকেনি। আশা করি ভবিষ্যতে ডাকবে। টেলিভিশনের জন্য কৌশিক গঙ্গোপাধ্যায়ের অনেক প্রজেক্ট করেছি, কিন্তু ছবিতে নেন নি ! আশা করি ভবিষ্যতে ডাকবে। শিবপ্রসাদ ছোটবেলার বন্ধু। ওর হাত ধরেই টেলিভিশনে আসা। কিন্তু ওর ছবিতেও ডাক পাইনি। আশা করি ভবিষ্যতে ডাকবে! আসলে প্রযোজক ধরার ‘ক্রাফ্ট’টা আমার জানা নেই! একবার এক প্রযোজক এক নামী অভিনেত্রীর নাম করে বলেছিলেন, ”ওর মতো তুমি বশ করতে পার না ?” আমি বলেছিলাম, ”বশীকরণ মন্ত্রটা শিখিনি, অভিনয়টা জানি!”

আমার কোনওদিনই কোনও পরিচালক, প্রযোজক, হিরো বয়ফ্রেন্ড হয়নি যে আমাকে রেকমেন্ড করবে! লড়াইটা আমি একাই লড়েছি, এখনও লড়ে চলেছি…!

Leave A Reply

Your email address will not be published.