পাঁচ বছর নরকে ছিলাম!

0 260

বিনোদন ডেস্ক: নতুন জীবনে বেশ সুখেই রয়েছেন অর্জুন রামপাল। গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলার সঙ্গে হাসি খুশিতে দিন কাটাচ্ছেন অভিনেতা। শনিবার অর্জুন বান্ধবীর জন্য সাধের অনুষ্ঠান আয়োজন করেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র্অজুন-গ্যাব্রিয়েলার কাছের বন্ধুরা। অনুষ্ঠানের কিছু মুর্হূত অভিনেতা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন।

যেখানে অর্জুন-গ্যাব্রিয়েলাকে একই পোশাকে দেখা যাচ্ছে। দুজনেই পরেছিলেন সাদা রংয়ের পোশাক। অর্জুন তার বান্ধবীকে কেক উপহার দিয়েছেন। সঙ্গে তিনি লেখেন, আমার সৌভাগ্য যে তুমি আমার জীবনে এসেছ।

মুম্বাই মিরর-কে দেওয়া এক সাক্ষাতকারে অর্জুন জীবনের না বলা অনেক কথাই প্রকাশ করলেন। তিনি বলেন, গত পাঁচ বছর আমার জীবন নরকের থেকে কম ছিল না। কীভাবে পাঁচ বছর কাটিয়েছি তা আমিই জানি। যেন মনে হয়েছিল জাহান্নামে চলে গিয়েছি। সেই নরক থেকে ফেরার কোনও পথ পাচ্ছিলাম না। এই পরিস্থিতিতে আপনার মরতে ইচ্ছে করলেও আপনি তা করতে পারবেন না। কারণ, আপনাকে আরও শক্তিসালী হয়ে উঠতে হবে। গত বছরই অভিনেতা নিজের মাকে হারিয়েছেন। ক্যানসারের কারণে তিনি মারা যান।

তবে গ্যাব্রিয়েলার প্রসঙ্গ উঠতেই অভিনেতা বলেন, ওহ এবার আপনি এই প্রশ্ন জিজ্ঞেস করবেন আমায়। আমার এক বন্ধুর মাধ্যমেই তার সঙ্গে দেখা হয়েছে। এবার আমি আপনাদের আর কী বলতে পারি? আপনার মনে হতে পারে তাহলে কী করে আমাদের সর্ম্পক তৈরি হল? আপনি ভাবছেন তাহলে কি সে আমাকে অনুসরণ করেছিল?

না, এমন কিছু হয়নি বন্ধু। এক বছরের মধ্যে আমরা ভালো বন্ধু হয়ে যাই এবং ডেট করতে শুরু করে দিই। আমার পরিবার এই সর্ম্পকটা মেনে নিয়েছে এবং সবথেকে বড় ব্যাপার যে আমার সন্তানরা তাকে আমার পরিবারের অংশ হিসেবে মেনে নিয়েছে। এরপর আমি আর কিছু চাইনা। তারা আমাকে একটিও প্রশ্ন করেনি।সূত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x