পাইকগাছার কপিলমুনি সহচরী বিদ্যামন্দিরে শিক্ষার্থী ও অভিভাবক সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0 13

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা: দেশের চলমান নোবেল করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে  আগামী এসএসসি পরীক্ষায় অংশগ্রনকারী শিক্ষার্থীদের পড়াশোনার অগ্রগতি ও অনলাইন ক্লাস ব্যাবস্থার উপর গুরুত্বপূর্ণ আলোচনা নিয়ে শিক্ষার্থী, অভিভাবক সমন্বয়ে মতবিনিময় সভা বুধবার সকাল ১১ টায় পাইকগাছা উপজেলার কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর কক্ষে প্রধান শিক্ষক মোঃ কবির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

ধারাবাহিক এ মতবিনিময় সভার এটি ছিল চতুর্থ আয়োজন। শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্যেশ্যে এ সময় আলোচনায় অংশগ্রহণ করেন, সহকারী শিক্ষক জি এম লুৎফর রহমান, কার্তিক চন্দ্র সরকার, সুজিত কুমার নাথ, দিব্যেন্দু দাশ, বিদ্যুৎ কুমার মন্ডল, আবুল কালাম আজাদ, মোঃ আমিনুল ইসলাম, এস এম আবুল হোসাইন, রণজিৎ কুমার বৈদ্য প্রমুখ। এ সময় চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষার্থীদের পড়াশোনার অগ্রগতি নিয়ে বিভিন্ন পরামর্শ দেন শিক্ষকবৃন্দ।

সংসদ টিভি ও অনলাইন ক্লাসগুলি আয়ত্ব করার পরামর্শ প্রদান করা হয়। এ সময় প্রত্যেক শিক্ষার্থীদের হ্যান্ড প্রশ্ন বিতারণ সহ শিক্ষকদের নাম ও মোবাইল নাম্বার সম্বলিত একটি করে তালিকা শিক্ষার্থীদের মাঝে বিতারন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.