পাইকগাছার গড়ইখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি জয়দ্রত বাছাড়

0 93

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছার গড়ইখালী ইউনিয়ন পরিষদের অ’লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গড়ইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্রত বাছাড়। তিনি অচিরেই মালয়েশিয়া থেকে দেশে ফিরে নির্বাচনী প্রচার-প্রচারনায় অংশ নিবেন বলে জানিয়েছেন। ইতোমধ্যে তিনি বিভিন্ন স্থানে নির্বাচনী প্যানা দিয়ে প্রার্থীতার বিষয়টি জানিয়ে দিয়েছেন। জয়দ্রত বাছাড় গড়ইখালী ইউনিয়নের কুমখালী গ্রামের মৃতঃ বিদুর বাছাড়ের ছেলে। তিনি বিগত ৮৭ সালে কয়রার হড্ডা ডি,এম,মাধ্যমিক বিদ্যালয় থেকে এস,এস,সি, পরীক্ষায় পাশ করেন। এর পর পাইকগাছা সরকারী কলেজ থেকে ৯৩ সালে বি,এ,পাশ করেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

ছাত্র জীবনে তিনি বঙ্গবন্ধুর নীতি-আদর্শে বিশ্বাসী হয়ে ছাত্রলীগে যোগ দেন। পর্যায় ক্রমে তিনি গড়ইখালী শহীদ আয়ুব ও মুছা মোমেরিয়াল ড্রিগ্রী কলেজের ছাত্রলীগের সভাপতি ও পাইকগাছা সরকারী কলেজ শাখার সাধারন সম্পাদক সহ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এর পর গড়ইখালী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও পরবর্তীতে আ’লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। আজও এ পদে বহাল রয়েছেন। বর্তমানে তিনি মালয়েশিয়ায় অবস্থান করছেন। এর পুর্বে সাইপ্রাসে ছিলেন।

 

বিদেশে থেকে চেয়ারম্যান পদে নির্বাচনের ভাবনা কেন? এ প্রশ্নের উত্তরে জয়দ্রত বাছাড় বলেন, অ-সাম্প্রদায়িক চেতনায় বঙ্গবন্ধুর নীতি-আদর্শ্যে বিশ্বাসী হয়ে ছাত্রলীগ ও আ’লীগের ছায়াতলে থেকে এলাকার মানুষের জন্য কাজ করেছি। সেই সুবাদে পুর্বের ন্যায় এবারেও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করছি। এর পরেও দল গ্রহনযোগ্য যে প্রার্থীকে মনোনয়ন দিবেন তার পিছনে নির্বাচনী কাজ করার কথা বলে সকলের কাছে দোয়া-আর্শীবাদ কামনা করেছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x